Tuesday 7 February 2012

Customers from the cost of Bangladesh Premier League franchises.

0 comments
বাংলাদেশ প্রিমিয়ার লীগ ছয় franchises জন্য নিলামের $ 6.49 মিলিয়ন খরচ মোট সঙ্গে করেছে, সম্পন্ন হয়েছে এবং দল না তাদের $ 1 মিলিয়ন বেস মূল্য তুলনায় অনেক বেশি আকর্ষণীয়. চট্টগ্রাম $ 1.2 মিলিয়ন ছিল সবচেয়ে দামী ভোটাধিকার এবং $ 1,01 মিলিয়ন অন্তত বরিশাল.
BPL পরিচালক কাউন্সিলের সচিব Sirajuddin মোহাম্মদ আলমগীর তবে,, বলেন তিনি যে দল কারণ বর্তমানে টুর্নামেন্ট, যা রীতিমতো প্রবর্তনা পেয়েছে, উদ্যমী হিসাবে কোনো hitches ছাড়া পরিকল্পনা পরবর্তী মাস পারেন কেনা হয়েছে পুলকিত ছিল. "আমরা খুব খুশি যে সব তা সঠিকভাবে সম্পন্ন করা হয়েছে," আলমগীর বলেন ESPNcricinfo. "আমরা টুর্নামেন্ট নিশ্চিত এখন আছে এবং আমরা কোন হতবুদ্ধিকর অবস্থার সম্মুখীন না থাকে. দর স্থাপিত হয় এবং আমরা বিক্রি franchises ছিল."
নিলাম, ঢাকায় অনুষ্ঠিত ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান Manzur আহমেদ আকস্মিক সকালে মরণ পরে কম কি ঘটনা. franchises একটি ছয় বছর ধরে জন্য কেনা হয়েছে.
চট্টগ্রাম ভোটাধিকার sq ক্রিড়া, ব্যবসায়ীদের এক দল ঢাকা রঞ্জনবিদ্যা, যিনি অতিরঞ্জন পার্ল ট্রেডিং ($ 1.05 মিলিয়ন) এবং ডিজিটাল অটো সেবা (1 মিলিয়ন ডলার) নেতৃত্বে দ্বারা কেনা হয়. বা অভাব - যে একটি বেস মূল্য থেকে $ 200,000 আচমকা ছিল কোন দলের জন্য সর্বোচ্চ ডাক যুদ্ধ সম্পর্কে অনেক বলেছেন.
দ্বিতীয় সর্বোচ্চ মূল্য দেওয়া খুলনা, যা কালপুরুষ গ্রুপ দ্বারা $ 1.1 মিলিয়ন জন্য কেনা হয়েছিল জন্য ছিল. ডিজিটাল অটো সেবা রাজশাহী জন্য কেবল $ 1,07 মিলিয়ন দেওয়া; ব্যবসা ওয়ালটন, একটি স্থানীয় ইলেকট্রনিক পণ্য উত্পাদন দৈত্য নেতৃত্বে হাউসে এক দল, $ 1,06 মিলিয়ন জন্য সিলেট কেনা; এবং ঢাকা ভোটাধিকার Europa গ্রুপ দ্বারা বাছাই $ অন্যান্য bidders সঙ্গে 1.05 লক্ষ পর্যন্ত - ডিজিটাল অটো সেবা এবং ইউরো Impex - বেস মূল্য প্রস্তাব. এই ছিল সারপ্রাইজ প্রতিপত্তি সংযুক্ত দেশের বৃহত্তম বিভাগ থেকে প্রদত্ত একটি বিট. যখন দল জাতীয় ক্রিকেট লীগ T20s জন্য দুই বছর আগে বিক্রি করা হয় ঢাকা দলের জন্য bidders মধ্যে ভয়ঙ্কর প্রতিযোগিতা সেখানে ছিল.
$ 1,01 মিলিয়ন: Alif গ্রুপ সব দল সর্বনিম্ন মূল্য জন্য বরিশাল ভোটাধিকার অর্জিত. বরিশাল দলের জন্য ডাক একটি প্রহসন একটি বিট মধ্যে পরিণত যখন দক্ষিণ আন্তর্জাতিক $ 900.000, যা ছিল একটি ভোটাধিকার জন্য বেস মূল্য কম উদ্ধৃত. যে আদেশ করা নির্দেশিত আস্থা বিনিয়োগকারীদের অভাব একটি ভোটাধিকার কেনার সুবিধা আছে করলো.
টাকা franchises অর্জন দেওয়া গেম থেকে ক্রিড়া, যারা $ 44,3 মিলিয়ন মূল্য একটি ছয় বছরের চুক্তি স্বাক্ষরিত বিসিবি সঙ্গে, অধিকার BPL পরিচালনা অর্জন পরিণত হয়.
"ক্রিড়া গেম এই নিলাম, যা বাত্সরিক কিস্তিতে দেওয়া হবে সব থেকে আয় পাবেন," আলমগীর বলেন. পাওনা মেটানোর জন্য বিসিবি দ্বারা প্রাপ্ত ক্রিড়া গেম থেকে যাবে যেমন "যে সমস্ত কোম্পানি franchises আছে কেনা তাদের নিজ নিজ দল নিয়ন্ত্রণ ছয় বছরের জন্য, যদিও তারা তিন বছর পরে তা বিক্রয়ও করতে পারেন. হবে, যে প্রাপ্তি কিস্তিতে হবে ছয় বছর ধরে 30 দিন টুর্নামেন্ট প্রতিটি সংস্করণ শেষ হয়ে পরে, দেওয়া. "
বড় বড় কর্পোরেট ঘর থেকে দর অনুপস্থিতি ছিল কিছু এমনকি পরিণামস্বরূপ ফ্র্যানচাইজি আধিকারিক সম্পর্কে উদ্বেগ প্রকাশ করেন, কিন্তু তারা টুর্নামেন্ট প্রোফাইল পরে আরম্ভ করার হত্তয়া আশা. উল্লেখ্য, যে সমস্ত কোম্পানি জাতীয় ক্রিকেট লীগ T20 franchises কেনা দুই বছর আগে এই সময় দল জন্য প্রস্তাবিত মূল্য ছিল না. যে শুধুমাত্র টুর্নামেন্ট এক মরশুমের, এবং যে অভিজ্ঞতা, বাংলাদেশ বাজারের ভঙ্গুরতা সঙ্গে মিলিত স্থায়ী রাখা নিলাম থেকে তাদের দূরে.
বিদেশী ক্রেতাদের আরো বলা হয় rumored থেকে দল কেনার আগ্রহ দেখানো হয়েছে কিন্তু শেষ মধ্যে কোনটি এগিয়ে আসেন. আশা যে IPL franchises মালিকের তাদের মালিকদের থেকে BPL franchises মধ্যে পুরস্কার কিনতে হবে আছে.
আলমগীর বলেন, রাজস্ব BPL দ্বারা উত্পন্ন প্রথম শ্রেণীর এবং বয়সের কোঠা বাংলাদেশ স্তর ক্রিকেট মধ্যে ফিরে চষা হবে, যদিও franchises বা বিকাশ বিভাগীয় পক্ষ থেকে কোনো সংযোগ আছে কোনো বাধ্যবাধকতা নেই. "বিসিবি নীতি বেশী-সংস্করণ ক্রিকেট জন্য সেইসাথে জন্য স্কুল এবং বয়সের কোঠা ক্রিকেট এই অর্থ ব্যবহার করা হবে. এটি আমাদের জায়গায় আঞ্চলিক গঠন করতে সাহায্য করবে.
"কিন্তু এই franchises হয় ব্যবসা তাই আমরা তাদের মালিক আঞ্চলিক ক্রিকেট উন্নত করার জন্য অনুরোধ করতে পারে না. তারা এটা করতে যদি তারা করতে, কিন্তু প্রাথমিকভাবে franchises প্রয়োজন পেশাগতভাবে শক্তিশালী ইউনিট হিসেবে মার্কেটিং এবং দল পরিচালনার উন্নয়নশীল একটি ফোকাস সাথে চালানো যাবে."
রাজশাহী দলের মালিকদের দ্রুত সরানো, এবং আছে ইতিমধ্যেই সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদ এবং বাংলাদেশ অধিনায়ক দলের ম্যানেজার হিসাবে, এবং প্রাক্তন উন্মোচক Athar আলী খান এর প্রধান উপদেষ্টা হিসাবে roped. তারা সাবেক জাতীয় অধিনায়ক Mashud, যারা রাজশাহী ক্রিকেট মধ্যে সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি হিসেবে গণ্য করা হয় খালেদ জড়িত করা হবে.
Europa গ্রুপ, ঢাকা এর ফ্র্যানচাইজি আধিকারিক, প্রাক্তন বাংলাদেশ অধিনায়ক ও বর্তমান জাতীয় দলের নির্বাচক Habibul বাশার আছে তার প্রধান কনসালট্যান্ট হিসেবে তাদের দল গড়া হয়েছে.
খেলোয়াড়ের নিলাম জানুয়ারী 19 ঢাকা অনুষ্ঠিত হবে এবং বিভিন্ন আন্তর্জাতিক ক্রিকেট খেলোয়াড়, এবং সেইসাথে স্থানীয় খেলোয়াড়, যারা যথার্থই একটি লাভজনক চুক্তি স্বাক্ষরের এর সম্ভাবনা সম্পর্কে হবে উত্তেজিত বৈশিষ্ট্য হবে.

0 comments:

Post a Comment