Sunday 12 February 2012

নাসির Jamshed বিজয় থেকে কিং জন্মাতে পারে.

0 comments
চট্টগ্রাম কিং 174 4 (86 *, রাজ্জাক 2-7 Jamshed) 3 (Chanderpaul 59, Mahmudullah 2-18) জন্য ছয় উইকেটে খুলনা রয়েল Bengals 171 বীট
স্কোরকার্ড

নাসির Jamshed এর দ্রুত অর্ধ শতাব্দী পাঁচ বল মিরপুর মধ্যে অনাবশ্যক সাথে চট্টগ্রাম কিং প্রশান্ত খুলনা রয়েল Bengals সাহায্য. তারা এবং বরিশাল বার্নার্স শুধুমাত্র বাংলাদেশ প্রিমিয়ার লিগে অপরাজিত দুই গেম পরে দল.

কিং Shere বাংলা স্টেডিয়ামে শিরসঁচালন হারিয়ে এবং প্রেক্ষিত রয়েল Bengals খুলিবার একটি শক্তিশালী শুরু করা. Shivnarine Chanderpaul এবং Herschelle Gibbs 11 ওভার, যখন Gibbs Mahmudullah দ্বারা 39 বল বন্ধ বরখাস্ত 34 জন্য ছিল দ্বারা ছিল 89 যোগ করা. Mahmudullah আরো 15 তে Chanderpaul বরখাস্ত 114 উপর তার 2 জন্য দলের সঙ্গে 59 বন্ধ 50 বল জন্য,. দুই অন্যান্য পশ্চিম ইন্ডিয়ানস, দওয়ানি স্মিথ এবং আন্দ্রে রাসেল, নিশ্চিত রয়েল Bengals একটি শক্তিশালী ফিনিস ছিল. তারা পাঁচ ওভার 52 রান করেছেন এবং দিয়েছেন 171 তাদের bowlers থেকে রক্ষা করা.

Jahurul ইসলামের প্রথম দিকে কিন্তু Jamshed, পাকিস্তান ব্যাটসম্যান খোলস, দেয় একটা দ্রুত শুরু কিংস. তিনি দ্বিতীয় উইকেট জন্য 88 এর একটি জেসন রায় সঙ্গে অংশীদারী ছিল এবং কোর্সের উপর মৃগয়া করা. ইনিংস স্খলিতচরণ যখন রায় এবং Mahmudullah 11 ওভার পড়ে গিয়েছিলেন, এবং দওয়ানি ডায়েন ব্র্যাভো অনেক হয় না করা. Jamshed তবে,, এক প্রান্ত অনুষ্ঠিত আপ, স্কোরিংয়ের দ্রুত চাওয়া-হার সঙ্গে ব্যবস্থা নিতে প্রতিশ্রুতিবদ্ধ. তিনি 47 বল বন্ধ 86 আঘাত, দশ হামাগুড়ি দিয়া এবং একটি ছয় সঙ্গে, চূড়ান্ত উপর বিজয় থেকে কিং বাহা.

0 comments:

Post a Comment