Saturday 11 February 2012

বহুতরফা রাসেল fashions খুলনা জয়

0 comments
খুলনা রয়েল 5 জন্য Bengals 175 (সাকিব 42, রাসেল 37 *) 7 জন্য প্রশান্ত ঢাকা Gladiators 156 (পোলার্ড 39 *, রাসেল 4-35) দ্বারা 19 রান
স্কোরকার্ড

আন্দ্রে রাসেল একটি শক্তিশালী বহুতরফা কর্মক্ষমতা প্রমাণিত, 37 আঘাত এবং চার উইকেট গ্রহণ, 19 রানে খুলনা রয়েল Bengals প্রশান্ত ঢাকা Gladiators সাহায্য. 176 পশ্চাদ্ধাবন, ঢাকা মধ্যম ওভার প্রতি তাদের পথ হারিয়ে এবং শেষ তাদের তারকা hitter Kieron পোলার্ড অংশীদারদের মধ্যে স্থাপিত আউট.

খুলনা সর্বোচ্চ স্ট্যান্ড দওয়ানি স্মিথ এবং সাকিব আল হাসান মধ্যে তৃতীয় উইকেট জন্য ছিল 71. বাম আর্ম কাটনী মোশাররফ হোসেন অংশীদারিত্ব কপর্দকশূন্য যখন তিনি স্মিথ 37 তিনি ধরা. সাকিব খোলস শীঘ্রই পরে, Naved উল হাসান দ্বারা bowled. রাসেল দুই ছয় জন্য গভীর midwicket উপর শক্তিমান হাতাহাতি সঙ্গে ভিড় থেকে একটি স্কোর যে ঢাকা লাইন আপ পরীক্ষা ছিল খুলনা চালিত আনন্দ.

ঢাকা ইমরান Nazir তাড়াতাড়ি হারিয়ে গেছে, কিন্তু 45 এর আজহার Mahmood এবং Nazimuddin মধ্যে স্ট্যান্ড খোঁজা তাদের রাখা. রাসেল প্রহত যেইমাত্র সে আনা, পাওয়ার Mahmood যখন কাটা চেষ্টা পিছনে ধরা. যখন তিনি একই তে মোহাম্মদ আশরাফুল bowled, ভরবেগ স্থানান্তরিত করেছিল. ডারেন স্টিভেনস এবং পোলার্ড একটি পঞ্চম উইকেট জন্য লড়াইয়ের 62 যোগ, কিন্তু ঢাকা বেশ চাওয়া-হার সাথে না রাখা হতে পারে. রাসেল যোগ দুই তার প্রতিপত্র আরও থেকে খুলনা জন্য জয় সীলমোহর.

0 comments:

Post a Comment